fbpx
আমরা আছি সবসময় আপনাদের সাথে

হানিমুন থেকে যে বার্তা জানালেন প্রিয়াঙ্কা।

0 64

নবদম্পতি প্রিয়াঙ্কা চোপড়া ‌আর নিক জোনাসকে এর আগে এত খুশিতে সম্ভবত দেখা যায়নি। তাদের বিয়ের ফটোগুলোতে দৃশ্যমান রোম্যান্স সেই সাক্ষ্য বহন করছে।

গত ১ ও ২ ডিসেম্বর রাজস্থানের যোধপুরে অবস্থিত উমেদ ভবন প্যালেস হোটেলে রাজকীয় বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলিউড ও হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া আর মার্কিন পপ তারকা নিক জোনাসের। ৪ ডিসেম্বর দিল্লিতে বিয়ের অভ্যর্থনার আয়োজন করা হয়। পরিবারের সদস্য ছাড়াও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ অনেক বিশিষ্ট ব্যক্তি তাতে যোগ দেন। এরপর তাঁরা যান রাজস্থানের উদয়পুরে। সেখানে দেশটির ধনকুবের মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠানে যোগ দেন তাঁরা।

ওই অনুষ্ঠান থেকে সরাসরি হানিমুনের উদ্দেশে যাত্রা করেন নিক-প্রিয়াঙ্কা দম্পতি। কোন সমুদ্রসৈকতে রয়েছেন সে বিষয়টি গোপন রেখেছেন তাঁরা। তবে সেখান থেকে হানিমুনের ছবি শেয়ার করা হয়েছে সাবেক এই বিশ্বসুন্দরীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে।

পোস্ট করা ছবি দেখে ধারণা করা হচ্ছে সারি সারি পাম গাছে ঘেরা মনোরম সমুদ্রসৈকতটি ওমানে হবে। ছবিতে দেখা যাচ্ছে বালির ওপর লেখা হয়েছে ‘এনজে’ (নিক জোনাস) আর ‘পিসিজে’ (প্রিয়াঙ্কা চোপড়া জোনাস)। একটি অন্তরঙ্গ ছবির ক্যাপশনে লেখা হয়েছে, ‘মেরিটাল ব্লিস দে সে’।

বিয়ের পর এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কাকে তাঁদের হানিমুন পরিকল্পনা সম্পর্কে জিজ্ঞেস করা হয়।উত্তরে তিনি জানান, চলতি মাসের শেষ দিকে তাঁরা হানিমুনে যেতে পারেন। কাজের প্রতি তাঁর প্রতিশ্রুতি রয়েছে বলেও জানান তিনি। যাইহোক, মনে হচ্ছে শেষপর্যন্ত সংক্ষিপ্ত সফরে ওমান জন্য চলে গেছে এই দম্পতি।

- Advertisement -

Leave A Reply

Your email address will not be published.